| |
               

মূল পাতা সারাদেশ জেলা কক্সবাজারে রমাযানের পবিত্রতা রক্ষার দাবিতে নেজামে ইসলাম পার্টির স্বাগত মিছিল 


কক্সবাজারে রমাযানের পবিত্রতা রক্ষার দাবিতে নেজামে ইসলাম পার্টির স্বাগত মিছিল 


রহমত নিউজ ডেস্ক     22 March, 2023     10:05 PM    


মাহে রমাযানের পবিত্রতা রক্ষার দাবিতে কক্সবাজার শহরে স্বাগত মিছিল করেছে বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি।

বুধবার (২২ মার্চ) বাদ আছর শহরের খুরুশকুল রাস্তার মাথা থেকে মিছিলটি বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে বাজারঘাটা পৌঁছে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। সমাবেশ শেষে দু’আ ও মোনাজাত পরিচালনা করেন নেজামে ইসলাম পার্টির জেলা উপদেষ্টা, প্রবীণ আলেমেদ্বীন মাওলানা আব্দুল্লাহ।

সভাপতির বক্তব্যে জেলা আমীর মাওলানা আব্দুল খালেক নিজামী বলেন, পবিত্র কুরআন নাযিলের মাস রমাযানুল মোবারক। এই মাসের পবিত্রতা রক্ষা করা সব মুসলমানের ঈমানি কর্তব্য। সবধরণের অশ্লীলতা, বেহায়াপনা বন্ধ করতে হবে। রমাযানের স্বার্থে হলেও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধ করা দরকার। নিত্যপ্রয়োজনীয় সামগ্রীর দাম নাগালের মধ্যে রাখতে ব্যবসায়ীসহ সংশ্লিষ্টদের অনুরোধ করেন তিনি।

জেলা সাধারণ সম্পাদক মাওলানা আব্দুর রহমান জিহাদীর সঞ্চালনায় মিছিলোত্তর সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, জেলা নেজামে ইসলাম পার্টির যুগ্ম সম্পাদক হাফেজ আমানুল হক আমান, সাংগঠনিক সম্পাদক মাওলানা মাহবুবুল্লাহ নোমানী, প্রচার সম্পাদক হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুর, রামু উপজেলা সাধারণ সম্পাদক মাওলানা শহিদুল্লাহ ও জেলা ইসলামী ছাত্রসমাজের সভাপতি হাফেজ শওকত আলী। এ সময় মাওলানা মোহাম্মদ আলম, মাওলানা ওমর আলী, মাওলানা ফয়জুল করিমসহ বিভিন্ন শাখার নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম কক্সবাজার কক্সবাজার সদর